জিটিভি লাইভ ক্রিকেট খেলা দেখুন - GTV Live | Gazi TV Live Cricket



জিটিভি লাইভ (GTV Live) হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় একটি স্পোর্টস চ্যানেল। জিটিভি লাইভ টি এসেছে গাজি টিভি থেকে। জিটিভি লাইভ বর্তমানের সকলের পছন্দ করে। কারণ জিটিভি (GTV Live) মাধ্যমে সকল ধরনের স্পোর্টস বাঘ ক্রিকেট খেলা সরাসরি দেখা যায়। এজন্য সকলেই জিটিভি লাইভ পছন্দ করে। কিন্তু মোবাইলের মাধ্যমে কিভাবে জিটিভি লাইভ চ্যানেল দেখতে হয় তা আমরা অনেকেই জানিনা। তাই আজকে আমি আপনাদেরকে দেখাবো কিভাবে মোবাইলের মাধ্যমে জিটিভি ক্রিকেট সরাসরি দেখবেন।

  জিটিভি লাইভ (GTV Live) বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল। জিটিভি লাইভ ১২ জুন, ২০১২ সালে আনুষ্ঠানিকভাবে তাদের চ্যানেল এর যাত্রা শুরু করে। সরাসরি ক্রিকেট খেলা দেখার জন্য বাংলাদেশের সবথেকে জনপ্রিয় টিভি চ্যানেল গুলোর মধ্যে অন্যতম জিটিভি লাইভ। জিটিভি লাইভ এর মাধ্যমে সরাসরি ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন।

 

জিটিভি লাইভ ক্রিকেট ম্যাচ

বর্তমান সময়ে আমরা সবাই মোবাইলে আসক্তি বা আমরা বিভিন্ন কাজে ব্যস্ত থাকি। যার জন্য আমরা সকলেই টিভিতে সরাসরি খেলা দেখতে পারিনা। আমরা সকলেই চাই যে মোবাইলে অথবা কম্পিউটারে কিভাবে সরাসরি ক্রিকেট খেলা দেখা যায়। এর জন্য আমরা সকলেই জিটিভি লাইভ (GTV Live) মোবাইলে দেখতে চাই। কিন্তু কীভাবে দেখতে হয় আমরা অনেকেই জানিনা। মোবাইলে জিটিভি লাইভ দেখার জন্য আপনাকে গাজী টিভি লাইভ স্ট্রিমিং তাদের ওয়েবসাইট থেকে দেখতে হবে। এর জন্য আপনাকে রেবিটহোলবিডি (Rabbitholebd) ওয়েবসাইট গিয়ে একটি অ্যাকাউন্ট খুলে নিতে হবে। এবং আপনারা ফ্রিতে সকল ম্যাচ উপভোগ করতে পারবেন। তবে অনেক সময় আপনাদেরকে সাবস্ক্রিপশন কিনে রাখতে হবে। সাবস্ক্রিপশন কিনে Rabbitholebd এর মাধ্যমে আপনারা সরাসরি ক্রিকেট খেলা লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারবেন একদম সহজ উপায়।
 


ফ্রিতে সরাসরি ক্রিকেট খেলা লাইভ দেখুন (gtv live)

ফ্রিতে ক্রিকেট খেলা দেখার জন্য ইউটিউবে সার্চ করবেন GTV Live (জিটিভি লাইভ) তাহলে আপনারা সরাসরি জিটিভি লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন। কিন্তু অনেক সময় প্রিমিয়াম ক্রিকেট খেলা গুলো আমরা ইউটিউবে দেখতে পারিনা। এজন্য অবশ্য আপনাদেরকে Rabbitholebd থেকে সাবস্ক্রিপশন কিনে সরাসরি ক্রিকেট খেলা উপভোগ করতে হবে। 

Also Read: 

ইউটিউবে জিটিভি লাইভ দেখুন

Video Courtesy: Tech Smart BD
  • প্রথমে ইউটিউবে যাবেন
  • সার্চ করবেন Rabbitholebd Sports
  • প্রথমে একটি চ্যানেল দেখবেন
  • Rabbitholebd Sports প্রবেশ করবেন
  • প্রথমে জিটিবি লাইভ দেখতে পাবেন।

জিটিভি লাইভ (GTV Live) ক্রিকেট দেখুন অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে

জিটিভি লাইভ (GTV Live) ক্রিকেট ম্যাচ গুলো সরাসরি দেখুন অ্যান্ড্রয়েড অ্যাপস এর মাধ্যমে। বন্ধুরা অনেকগুলো অ্যাপস আছে, যেগুলোর মাধ্যমে আপনারা সরাসরি লাইভ স্ট্রিমিং খেলা দেখতে পারবেন। এবং জিটিভি লাইভ দেখতে পারবেন। সাধারণত আপনার অ্যাপসগুলো গুগল প্লে স্টোরে খুঁজে পাবেন না। খেলা দেখার অ্যাপস গুলো আপনারা গুগলের সার্চ করে ডাউনলোড করতে হবে। আমি আপনাদেরকে কয়েকটি ক্রিকেট খেলা দেখার অ্যাপস এর নাম শেয়ার করবো এগুলো আপনার নিজ দায়িত্বে খুঁজে নিবেন। এই অ্যাপস গুলোর মাধ্যমে আপনারা ক্রিকেট খেলা সহ বিশ্বের যতগুলো খেলা আছে, যতগুলো স্পোর্টস চ্যানেল আছে সবগুলো আপনারা দেখতে পারবেন। জিটিভি লাইভ সহ বিভিন্ন জনপ্রিয় স্পোর্টস চ্যানেল দেখতে পারবেন। এইগুলো হচ্ছে AOS TV, HD StreamZ, Hotfilix BD ইত্যাদি এই সকল আপ্পস গুলোর মাধ্যমে আপনারা ক্রিকেট খেলা সরাসরি লাইভ দেখতে পারবেন। বন্ধুরা আমি আপনাদেরকে একটি অ্যাপস ডাউনলোড লিংক দিচ্ছি, তবে এই অ্যাপসের মাধ্যমে আপনারা ভালোভাবে বা সুন্দর ভাবে খেলা উপভোগ করতে পারবেন না কারণ এই আপ্পস অনেক বিজ্ঞাপন দেখানো হয়। এই জন্য আপনাদের অনেকের সমস্যা হতে পারে খেলা দেখার সময়।
 


বাংলাদেশের জনপ্রিয় স্পোর্টস চ্যানেল

  • গাজী টিভি (জিটিভি)
  • টি স্পোর্টস (T Sports)
  • চ্যানেল নাইন (Channel 9)
  • মাছরাঙ্গা টিভি (Maasranga TV)
  • বাংলাদেশ টেলিভিশন (Bangladesh Television)
  • আরটিভি (RTV)

জি টিভির সকল তথ্য

জিটিভি এর মালিকানা গাজী স্যাটেলাইট টেলিভিশন লিমিটেড, উদ্বোধন হয় 12 ই জুন 2012 সালে। জিটিভি লাইভ এর প্রধান কার্যালয় ২৫ সেগুন বাগিচা, ঢাকা - ১০০০। জিটিভি অফিশিয়াল ওয়েবসাইট Gazitv.com সর্বশেষ কথাঃ- বন্ধুরা আপনারা যদি আজকের এই পোস্টটি পুরোপুরি ভালোভাবে পড়ে থাকেন। তাহলে আমি মনে করি আপনাদের সরাসরি ক্রিকেট খেলা লাইভ স্ট্রিমিং দেখতে অসুবিধা হবে না। কারণ আজকে আমি আপনাদেরকে সকল কিছু বিস্তারিত দেখিয়েছি এভাবে আপনারা লাইভ স্ট্রিমিং ক্রিকেট খেলা দেখবেন। জিটিভি লাইভ (GTV Live) গাজী টিভি চ্যানেল একটি ডিজিটাল টেলিভিশন চ্যানেল। এই ছেলে বর্তমানে বিভিন্ন টিভি শো, নিউজ, নাটক, প্রোগ্রাম, ইত্যাদি সহ অনেক কিছু লাইভ স্ট্রিমিং করা হয়। আশাকরি আপনাদের আজকের এই পোস্টটি ভাল লাগছে যদি পোস্টটি ভাল লাগে থাকে অবশ্যই পোস্টটি শেয়ার করবেন আপনার বন্ধুদের সাথে ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post